1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

শেরপুরে পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : “করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫জুন) সকালে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর শেরপুরের আয়োজনে এবং পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয় এ দিবসে নানা কর্মসূচী পালন করে।

দিবসটি পালন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে। র‍্যালী শেষে
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এতে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর কুতুবে আলম সিদ্দিক, পরিদর্শক সুশীল কুমার দাস সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

শেয়ার করুন

আরো দেখুন......